প্রবেশ করুন

Mostbet এ বাংলাদেশে ডিপোজিট ও উইথড্র

MostBet 2009 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং বর্তমানে বিশ্বের 90টিরও বেশি দেশে কাজ করছে। বুকমেকার একটি সহজ এবং ব্যবহারকারী-বান্ধব বেটিং প্ল্যাটফর্ম, সেইসাথে গেমের বিশাল সম্ভার সহ একটি অনলাইন ক্যাসিনো অফার করে। রেজিস্ট্রেশন আপনাকে ডিপোজিট করতে এবং সমস্ত স্লটে অর্থের জন্য খেলতে দেয় – ঐতিহ্যবাহী স্লট মেশিন থেকে জনপ্রিয় এভিয়েটর পর্যন্ত।

আমি কিভাবে বাংলাদেশে Mostbet-এ ডিপোজিট করব?

আপনার অ্যাকাউন্টে অর্থ ডিপোজিট করতে স্ক্রিনের উপরের অংশে ডিপোজিট বোতামে ক্লিক করুন। মোবাইল সংস্করণে আপনি এটি ব্যক্তিগত অ্যাকাউন্ট ট্যাবে খুঁজে পাবেন। তারপর পেমেন্ট পদ্ধতি নির্বাচন করুন এবং অনুরোধ করা ডেটা প্রবেশ করুন। কয়েক মিনিটের মধ্যে ফান্ড গেমিং অ্যাকাউন্টে জমা হয়।

মোস্টবেট-এ সর্বনিম্ন ডিপোজিট কত?

সর্বনিম্ন পরিমাণ $2, যা 200,593 বাংলাদেশী টাকা। আপনার বেছে নেওয়া পেমেন্ট পদ্ধতির উপর নির্ভর করে ডিপোজিটের পরিমাণ পরিবর্তিত হতে পারে।

উইথড্রয়াল অপশন

আপনি ডিপোজিটের জন্য একই বিকল্প ব্যবহার করে ফান্দ উইথড্র করতে পারবেন। তার আগে, আপনাকে যা করতে হবে:

  1. আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টে তারকাচিহ্ন দিয়ে চিহ্নিত সমস্ত ক্ষেত্র পূরণ করুন।
  2. একটি মোবাইল ফোন নম্বরে আপনার প্রোফাইল লিঙ্ক করুন।
  3. পরিচয় ও বয়স যাচাইয়ের জন্য ছবি আপলোড করুন।

আমি কিভাবে বাংলাদেশে Mostbet থেকে টাকা উইথড্র করতে পারি?

এরপরে, আপনাকে উইথড্র বোতামে ক্লিক করতে হবে এবং একটি বিদ্যমান পেমেন্ট ব্যবস্থা নির্বাচন করতে হবে। কার্ড বা অ্যাকাউন্ট নম্বর নির্দেশকারী সমস্ত ক্ষেত্র পূরণ করুন এবং ফান্ড জমা হওয়ার জন্য অপেক্ষা করুন। আপনার ক্রিপ্টোকারেন্সি ওয়ালেটে ফান্ড উইথড্র করতে উইথড্রয়াল বিভাগে যান এবং ডিপোজিট করতে আপনি যে ক্রিপ্টোকারেন্সি ব্যবহার করেন সেটি নির্বাচন করুন৷ উইথড্রয়াল এর পরিমাণ এবং পূর্বে কপি করা ওয়ালেট ঠিকানা লিখুন। ক্রিপ্টোকারেন্সি প্রায় সঙ্গে সঙ্গে জমা হয়

Mostbet থেকে অর্থ উইথড্র করতে কতক্ষণ সময় লাগে?

উইথড্রয়ালের সময় আপনার বেছে নেওয়া পদ্ধতির উপর নির্ভর করে। পুরো প্রক্রিয়াটি সাধারণত মাত্র কয়েক মিনিট সময় নেয়। আপনার যদি সমস্যা হয় এবং আপনার অ্যাকাউন্টে অর্থ জমা না হয়, তাহলে অনুগ্রহ করে 24/7 Mostbet সহায়তা পরিষেবার সাথে যোগাযোগ করুন।

যাচাইকরণ

নিবন্ধন আপনাকে আপনার গেমিং অ্যাকাউন্ট পুনরায় পূরণ করতে, বাজি রাখতে এবং ডেমো স্লট খেলতে দেয়, তবে যাচাইকরণের পরেই আপনি সমস্ত কার্যকারিতায় সম্পূর্ণ অ্যাক্সেস পাবেন। পরিচয় যাচাই ছাড়া আপনার জিতে নেওয়া অর্থ উইথড্র করা অসম্ভব।

যাচাইকরণের জন্য আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টে আপনার ডেটা লিখুন এবং পাসপোর্ট সহ ফটো আপলোড করুন। এরপর Mostbet কয়েক ঘণ্টার মধ্যে তথ্য পরীক্ষা করবে এবং আপনি সম্পূর্ণরূপে বেট এবং স্লট মেশিন উপভোগ করতে সক্ষম হবেন।

এটি অপ্রাপ্তবয়স্ক ব্যবহারকারীদের অ্যাক্সেস এবং Mostbet গ্রাহকের ডেটার সাথে যে কোনও প্রতারণামূলক লেনদেন প্রতিরোধ করার জন্য প্রয়োজনীয়। এটি কুরাকাও গ্যাম্বলিং কমিশনের মানদন্ড এবং দায়বদ্ধ গ্যাম্বলিং এর নিয়ম দ্বারা প্রয়োজনীয়।

বাংলাদেশে উপলভ্য সিস্টেম

বাংলাদেশের খেলোয়াড়রা নিম্নলিখিত পেমেন্ট সিস্টেম ব্যবহার করতে পারবেন:

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

বাংলাদেশের খেলোয়াড়দের জন্য বাংলাদেশি টাকা, ডলার এবং ইউরো সহ সকল প্রধান মুদ্রা বিদ্যমান।

না, প্রতিটি খেলোয়াড়ের শুধু একটি অ্যাকাউন্ট থাকতে পারবে। Mostbet প্রশাসন যদি দ্বিতীয় প্রোফাইল বা অন্য সন্দেহজনক কার্যকলাপের উপস্থিতি লক্ষ্য করে, তাহলে এটি পুনরুদ্ধার করার অধিকার না রেখেই আপনার প্রোফাইলটি ফ্রিজ করবে।

হ্যাঁ, যাচাইকরণ Mostbet প্ল্যাটফর্মের সমস্ত ফাংশনে অ্যাক্সেস প্রদান করে, যার মধ্যে ডিপোজিট/উইথড্রয়ালের সম্ভাবনা রয়েছে।

না, বোনাস সক্রিয় করতে আপনাকে প্রথম 30 মিনিট বা এক সপ্তাহের মধ্যে আপনার প্রথম ডিপোজিট সম্পন্ন করতে হবে।